• রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:২২ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জে ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে সেমিনার ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন র‌্যাবের হেফাজতে নারীর মৃত্যু সুরতহাল কেউ জানাচ্ছেন না ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজ রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন কিশোরগঞ্জে পুকুর রক্ষার দাবিতে মহিলা পরিষদ মানববন্ধন করেছে আস্থা-৯৩ ফাউন্ডেশনের হুইল চেয়ার বিতরণ ভৈরবে র‌্যাব ক্যাম্পে নারীর মৃত্যু নিয়ে ধোঁয়াশা যেন কাটছে না, থানায় অপমৃত্যু মামলা নবীনগরে ডা. শাহ আলম ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ভৈরবে মেঘনা লাইফের মৃত্যুদাবির চেক প্রদান “হেলমেট নাই যার তেল নাই তার” বাস্তবায়নে মাঠে নেমেছে ভৈরব হাইওয়ে পুলিশ

করিমগঞ্জে চাঞ্চল্যকর পিতা হত্যাকারী ছেলে ৪১ ঘন্টা পর নরসিংদীতে গ্রেফতার সংশোধনাগারে প্রেরণ

করিমগঞ্জে চাঞ্চল্যকর পিতা
হত্যাকারী ছেলে ৪১ ঘন্টা
পর নরসিংদীতে গ্রেফতার
সংশোধনাগারে প্রেরণ

# নিজস্ব প্রতিবেদক :-
ইজিবাইক কেনার জন্য টাকা না দেওয়ায় করিমগঞ্জে বাবা এনামুল হক রেণুকে (৪২) হত্যা করে ঘটনার ৪১ ঘন্টর পর প্রধান আসামী ঘাতক ছেলে বিজয় (১৭) নরসিংদীর শিবপুর থেকে গ্রেফতার হয়েছে। সংশ্লিষ্ট আদালতের মাধ্যমে আজ ৭ নভেম্বর সোমবার তাকে টঙ্গীর কিশোর সংশোধনাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন মামলা তদন্ত কর্মকর্তা করিমগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদীন। এ মামলার দ্বিতীয় আসামী বিজয়ের খালু বিপুল মিয়াকেও (৪২) গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
করিমগঞ্জের কাদিরজঙ্গল ইউনিয়নের পূর্ব হাত্রাপাড়া গ্রামের নিহত এনামুল হক রেণুর ঘাতক ছেলে বিজয়ের বর্ণনায় জানা যায়, ৪ নভেম্বর সন্ধ্যায় বিজয় ইজিবাইক কেনার জন্য টাকা দাবি করলে বাবা টাকা দিতে অস্বীকৃতি জানান। ওইদিন রাত ১১টার দিকে বিজয় বাবার ঘরে ঢুকে প্রথমেই মসলা বাটার শিল ছুঁড়ে বাবাকে আহত করে। এরপর রড দিয়ে মাথা ও কপালে আঘাত করে বালিশ চাপা দিয়ে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়। এ ঘটনায় নিহতের বড়ভাই মোজাম্মেল হক রোকন (৪৫) বাদী হয়ে ৫ নভেম্বর করিমগঞ্জ থানায় বিজয়কে প্রধান ও বিজয়ের খালু একই গ্রামের মৃত মতিউর রহমানের ছেলে বিপুল মিয়াকে দ্বিতীয় আসামী করে হত্যা মামলা (মামলা নং ৭) দায়ের করেন। বিপুলকে ৫ নভেম্বর তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়। আর বিজয়কে ৬ নভেম্বর বিকাল ৪টার দিকে নরসিংদীর শিবপুর থেকে গ্রেফতার করা হয়। বিজয় তার খালু বিপুলের মুরগির ফার্মে চাকরি করতো বলে পরিদর্শক জয়নাল আবেদীন জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *